Categories
Customer Reviews

তোফাজ্জল হোসেন – আবায়া

আসসালামুয়ালাইকুম,প্রিয় উইয়ের প্রানবন্ত দেশি পন্যের উদ্দোক্তা ভাইয়া আপুরা,আশা করি ভালো আছেন সবাই,আজকে কিছু কথা শেয়ার করতে আসলাম।

আমি দেশি পন্যতে বিশ্বাসী একজন ক্রেতা,

আগে আমার টাইম লাইন দেখে নিজের খুবই বিরক্ত লাগতো,কত আজেবাজে লেখা ফালতু টপিক দিয়ে ভরপুর ছিলো,তাতে না ছিলো কোন উপকার না ছিলো কোন শিক্ষনীয় কিছু,

 উইতে জয়েন হয়ে সময় দিলাম কেমন গ্রুপ এটা দেখি,কথা কাজ কেমন তাও বুঝতে চাইছি,,যখন রাজিব স্যারের পোষ্ট দেখলাম, এখান থেকে কেউ কিছু কিনলে যেনো এক্টিভিটি চেক করে এক্টিভ মেম্বারদের থেকে কিনে, বাইরে থেকে কেউ কিছু কিনলে দায়ভার কারো নেই তখন নিজের ভিতর খটকা লাগলো, চিন্তা করলাম কয়েক দিন সময় দেই কিছুদিন পর বুঝতে পারছি যা কিছুই হোক অন্তত আমার চাহিদা পূরণ করার মত দারুন একটা জায়গা,

প্রিয় ভাইয়া আপুরা, কিছু দিন আগে উই নিয়ে যাদের চুলকানি ছিলো তারা কোথায় আছে এখন জানিনা, তাদের যন্ত্রনা তারা এখন ভোগ করবে,আমরা অন্য কিছু না হোক অন্তত নিজের পরিবারের জন্য উই থেকে  পন্য ব্যবহার করতে শিখে গেছি,৬৭হাজারের উই আজ মিলিয়ন হয়ে দেশ দেশান্তরে দাপিয়ে বেড়াচ্ছে, ভাবতেই অন্য রকম একটা ফিলিংস আসে মনে,

 উদ্দোক্তা ভাইয়া আপুরা,যারা এখানে এক্টিভ আছেন আমি দেখেছি কেউ হতাশ নেই কোন না কোন মাধ্যমে উনাদের সেল হচ্ছেই,যাদের সেল কম হচ্ছে তারাও ধৈর্য ধরে এক্টিভ থাকুন, অবশ্যই আপনার পরিশ্রমের ফল আপনি পাবেন,আজকে দেখেন আমাদের উই কে প্রতিষ্ঠা করতে এবং উইয়ের মাধ্যমে আমাদের দেশের পন্যকে দেশ থেকে বিশ্ব ময় ছড়িয়ে দিতে অমানবিক কষ্ট করছেন শ্রদ্বেয় রাজীব আহমেদ স্যার, প্রেসিডেন্ট নাছিমা আক্তার নিশা আপু ও প্রচুর কষ্ট করছেন শুধুমাত্র আমার আপনার জন্য,

আবায়া

‌ ভবিষ্যতের সুন্দর স্বপ্ন দেখা ভাইয়া আপুদের কাছে আবেদন ,আমরা একটা কথা বিশ্বাস করি,তা হলো রাতের আকাশে একটা চাঁদ আছে, দিনের আলোর জন্য সুর্য আছে,তেমনি আপনি ধরে রাখতে পারেন,দেশি পন্যের ও একটা চাঁদ বা সুর্য হলো উই,এ দেশের উদ্দোক্তাদের জন্য ও উই দাঁড়িয়ে গেছে, পিছনে ফিরে তাকাতে হবেনা আপনাদের,কারন উইয়ে আছে একঝাঁক নিরহংকারী,ঘাড়তেরা দেশপ্রেমিক মানুষ যারা শত বঞ্চনার পরেও দেশীয় পন্য কে বিশ্ব দরবারে পৌঁছে দিতে বদ্বপরিকর,

 মুলত যে কারনেই আজকের লেখাটা,আমার টাইম লাইনে আজ সবার প্রোফাইল পিক গুলো ভাসছে ,সব গুলো উইয়ের ভাইয়া আপু,সবার সাথে সাথে যখন নিজের প্রিয়তমার প্রোফাইল ও উইয়ের ফ্রেমে দেখছি, বিশ্বাস করেন কিনা জানিনা, চোখে পানি চলে এসেছে, বুঝতে পারছি আমরা সঠিক পথেই আছি,,

প্লিজ আমাদের এখন প্রয়োজন একতাবদ্ধ হওয়া,সহযোগিতার মাধ্যমে একে অপরকে এগিয়ে নিয়ে যাওয়া, আমাদের মধ্যে দ্বিধা দ্বন্দ্ব মোটেও কাম্য নয়,স্যার প্রতিটা পোস্টে সবাইকে সতর্ক করেছেন, তারপরও আমাদের কিছু মানুষ শুধু ধাক্কাধাক্কিতে ব্যস্ত,প্লিজ এগুলো বন্ধ করে নিজেদের কে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে চলুন,

কারন জানেন তো,উইয়ের একটা স্লোগান আছে

“একমতে একপথে উই চলে একসাথে”, সবাই ভালো থাকুন,

ছবির মানুষ টা আমার উইয়ের সহযোগী,ঘর সামলানোর দ্বায়ীত্বে আছেন, সিরাজুম মুনিরা আপুর আবায়ার মডেল উনি                  

                          কাতার প্রবাসী

Categories
Customer Reviews

হাফসা খানম – আবায়া

রিভিউ পোস্ট 

আবায়া স্টোরি sirajum munira আপু,

আমাদের আবায়া আপু।আপু গ্রুপের মডারেটর ও। আপুর আবায়া স্টোরি গুলো আমার কাছে ভালো লাগে। সুন্দর ভাবে আবায়া নিয়ে গল্প লিখে আপু।

আবায়া

আমি আবায়ার প্রতি সবসময়ই দুর্বল।আপুর আবায়া গুলো তো সত্যিই নজরকাড়ার মতো।আপুকে নক করলাম আপু আমি আবায়া নিবো।আপুর ব্যবহার এ তো আমি মুগ্ধ। এত সুন্দর করে কথা বলে কোন বিরক্তি নেই।

আবায়া

আপু বানিয়ে পাঠিয়ে দিলো, আমি তো পুরো অবাক হয়ে গিয়েছি হাতে পাওয়ার পর।এত সুন্দর আবায়া আর সেলাই ফিনিশিং ও অনেক ভালো।আর হাতাটা তো অসম্ভব সুন্দর।সবকিছু মিলিয়ে আবায়ার রুপে আমি পাগল প্রায়।

আবায়ার সাথে থাকা আপুর ভালোবাসা মাখা চিরকুট ও একটা গিফট ও পেয়েছি। অবশেষে জানতে পারলাম আপু বরিশাল এর।আমিও বরিশাল এর।খুবই ভালো লাগলো আপুর আন্তরিকতা দেখে।

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটা আবায়ার জন্য।ভালোবাসা, দোয়া থাকবে সবসময় আপনার জন্য।

দুঃখিত আপু একটু দেরী হয়ে গেলো রিভিউ দিতে

Categories
Customer Reviews

জাহানারা মুন্নি – আবায়া

রিভিউ দেয়া হয় না অনেক দিন।

কয়েকজন সুইট সুইট আপুর রিভিউ জমে আছে আমার কাছে।

আবায়া হওয়া উচিত এমন যা প্রচন্ড গরমেও আপনাকে দিবে এক চিলতে শান্তি। আবায়া সিলেকশনে আমি বরাবরই একটু খুঁতখুঁতে।  কারন আমার গরম একদমই সহ্য হয় না। তারপরও আমাদের আবায়া রাণী Sirajum Munira আপুর এতো এতো সুন্দর সুন্দর কন্টেন্ট পড়ে আর লোভ সামলাতে পারিনি।

আবায়া

তাই এই আবায়াটা অর্ডার করেই ফেলি। কালার, প্রিন্ট,  কমফোর্টেবল সব মিলে অসাধারণ এই আবায়াটা। আমি তো ফুল সেটিসফাই আলহামদুলিল্লাহ। ইনশাআল্লাহ আরও অনেক আবায়া নেয়া হবে আপুর কাছ থেকে।

ধন্যবাদ আপু এতো সুন্দর একটি আবায়ার মালিক করার জন্য

Categories
Customer Reviews

জান্নাতুল ফেরদৌস হেনা – আবায়া

উই এর কেনাকাটার ঝুড়িতে আবায়া স্টোরির আবায় যুক্ত হয়েছে।

Sirajum Munira আপুর আবায়া স্টোরির গল্প শুনে আর আপুর ডিজাইন দেখে লোভ সামলাতে পারিনি। আপু নিজেই  ডিজাইন করেন।কাপড় সিলেকশনও আপুর মাশাআল্লাহ। আম্মুর জন্য প্রথম অর্ডার করার জন্য আপুকে নক দেই,আপু ডিজাইন এর বেশ কিছু ছবি পাঠান।দেখে নিজের ও সাথে ছোট বোনের জন্যও অর্ডার করে ফেলি।

আবায়া

ছবি দেখে কালার প্রিন্ট কেমন হবে এমন ভয় কাজ করে মাঝে মাঝে, তবে মুনিরা আপুর কাজের প্রতি আস্থা ছিলো দেখে তেমন টেনশন হয়নি। মাশাআল্লাহ অনেক সুন্দর করেই ৩টা কাপড় ম্যাচিং করে ডিজাইন কমপ্লিট করেছেন।সবার পছন্দ হয়েছে আলহামদুলিল্লাহ। ধন্যবাদ আপু….

আমাদের উই  সত্যি আস্থা আর ভরসার জায়গা

Categories
Customer Reviews

হাফসা সিদ্দিকা – আবায়া

এবার আমি অনেক জ্বালিয়েছি মুনিরা আপুকে! ছবির বোরকা টার জন্য আপুকে এবার বেশ হ্যাপা পোহাতে হয়েছে কারণ আমার হাতে সময় কম, এদিকে ট্যুরের ডেট ও ফিক্সড হয়ে গেছে আর আমি একদম শেষ মুহূর্তে এসে আপুকে খোচানো শুরু করেছি আমার আবায়া লাগবেই!!! তাও একদম কাস্টমাইজড!

আবায়া

আপুর যে ধৈর্য, মাশআল্লাহ একদম মনমতো সুন্দর একটা বোরকা বানিয়ে দিয়েছে। যেদিন ট্যুরে বের হয়েছি, তার একদিন আগে পিক করেছি এটা। আপু আমাকে ৩-৪ দিনে এটা রেডি করে দিয়েছে। অনেক ঘের এর আবায়া গুলো আমার বেশি পছন্দ, আর এটা অনেক বেশি ঘের।

আবায়া

Sirajum Munira আপুউ এটার জন্য ও ধন্যবাদ দিবোনা আমার জ্বালানো এভাবেই সহ্য করবেন

Categories
Customer Reviews

তান্নু রহমান – খিমার

রিভিউ পোস্ট

আলহামদুলিল্লাহ! উইয়ের মাধ্যমে কেনাকাটার হাতে খড়ি হলো Sirajum Munira আপুর আবায়া স্টোরির খিমার কেনার মাধ্যমে। আপুর খিমার পরে যারাই ছবি তুলেছেন, সবাইকে আমার কাছে রাজকন্যা মনে হতো। এতো সুন্দর একেকটা কালার, মা শা আল্লাহ ।

খিমার

অবশেষে আমিও কিনে নিতে বাধ্য হলাম। কাপড়ের কোয়ালিটি যেমন ভালো, তেমনি দেখতেও চমৎকার! দোয়া করি আবায়া স্টোরির গল্প দেশে বিদেশে ছড়িয়ে পড়ুক। উপহার হিসেবে আপু হিজাব পিন দিয়েছেন, এটার জন্য ভালোবাসা

খিমার

Categories
Customer Reviews

তীর্থ খায়ের সিঁথি – খিমার

আমার আনন্দের আর সীমা নাই।

প্রান বন্ধু আসিল ঘরে। আমার সবচেয়ে আকাংখিত খিমার আমার হাতে।এত সুন্দর রং । এত সুন্দর মোলায়েম কাপড়। এত সুন্দর কেন এত সুন্দর কেন কেন।

খিমার

আপু,আমার বোরকার চিন্তা নাই এখন থেকে। আবায়া স্টোরির আবায়ার সব কটি কালেকশন নিজের করে নেব আস্তে আস্তে ইনশাআল্লাহ। Sirajum Munira আপু,আপনাকে কি বললে ভালোবাসা প্রকাশ করা হবে আমি জানিনা।

খিমার

আল্লাহ আপনাকে আরো সুন্দর সব আবায়া করে দেয়ার তৌফিক দিক।

আর নেক  হায়াত দিক।

Categories
Customer Reviews

মোরশেদা আক্তার – আবায়া

উইয়ের কল্যানে  যখন সবকিছু হাতের মুঠোয় পাওয়া যায় তখন আর কোথায় যাই..!! অনেক ব্যাস্ততার মাঝেও কিছু দায়িত্ব পালন করতেই হয়..!!!

আসসালামু আলাইকুম আমি আজকে একটি রিভিউ নিয়ে হাজির হলাম।

অনেক দিন আগে থেকে আমার বোন আমাকে বলেছিল যে আরামদায়ক কোন কাপড়ের আবায়া বানিয়ে দিতে তো আমি আমার পছন্দ মতো কাপড় পাচ্ছিলাম না। তখন হঠাৎ  আমাদের সবার চেনা Abaya Story এর Sirajum Munira আপুর কথা মনে হলো তো ভাবলাম আপুর কাছেই আমার আপুর আবায়া বানিয়ে ফেলি। তো যেই কথা সেই কাজ। আলহামদুলিল্লাহ আবায়া এসেছে অনেকদিন হলো কিন্তু আমার বোন আমার বাসায় আসতে দেরী হওয়ার জন্য রিভিউ দিতে পারছিলাম না। যাক সব অপেক্ষার অবসান ঘটিয়ে আজ রিভিউ নিয়ে হাজির।আলহামদুলিল্লাহ  আপুর  আবায়া  খুব পছন্দ হয়েছে। কিন্তু একটু লম্বায় এক ইঞ্চি ছোট হওয়ার কারণে আমরা বুদ্ধি করে আমাদের মায়ের জন্য আবায়া ট্রান্সফার করে ফেলি ।

আবায়া

এখন আপুর জন্য আবার অর্ডার করবো ইনশাআল্লাহ। তো এইরকম কিছু দায়িত্ব পালন না করলে নিজের খারাপ লাগা থেকে যায় তাইনা?আপু আপনি ওয়েট করেন আমি আরো জালাবো ওহ্ হ্যাঁ আপুর ব্যাবহার মাশা-আল্লাহ অনেক অনেক ভালো যা আমাকে মুগ্ধ করেছে।

আবায়া

সবশেষে আমার পরিচয় দিয়ে যাই

আমি মোর্শেদা আফিফাহ্।

বিঃদ্রঃ আপু নিজের পিক শেয়ার করে না তাই এমনি আবায়ার পিক দিলাম।

Categories
Customer Reviews

তীর্থ খায়ের সিঁথি – আবায়া

ভালবাসার রিভিউ।

আবায় স্টোরির গল্প আমরা সবাই জানি তাইনা?

Sirajum Munira আপু প্রত্যেক টা আবায়ার গল্প লিখেন। একদিন আমি অবাক হয়ে লক্ষ্য করি আপু আমাকে নিয়ে লিখেছেন। আমার টুকরো টুকরো পোস্টের সব গল্প একত্রে জড়ো করে কি সুন্দর এক গল্প তিনি লিখলেন। একজন ক্রেতা শুধু রিভিউ দেয়না একজন বিক্রেতা ও যে ক্রেতার রিভিউ দেয় তা এই উই তে না আসলে বুঝতেই পারতাম না।

আবায়া

তাও একবার নয় দুই দিন আমাকে নিয়ে লিখেছেন। আমি তো বিস্ময়ে হতবিহ্বল ছিলাম। এরপর আপুর আবায়া হাতে পেলাম। পেয়ে আসলে আমি শুধু দেখেছিই।এত সুন্দর! কিছুদিন ধরে বিশ্রি এক ঝামেলায় মন খারাপ ছিল তাই আর আবায়া টা পড়া হয়নি।

আজ পড়েছি। আমার নিজের চোখে আমাকে বেশ ভালই লেগেছে। অন্যের চোখে কেমন তা আপনারাই বলতে পারবেন। তবে আমার অনেক প্রিয় হয়ে থাকল এই আবায়া।

ভালবাসি আপু।