Categories
Abaya story

হেল্পিং হ্যান্ড কাস্টমার

আবায়া স্টোরির একজন সন্মানিত ক্রেতা

কিছু মুহুর্ত হয়না খুশি গুলো প্রকাশ করার মতো সঠিক ভাষা থাকেনা। এই মুহুর্ত টা এমন ছিল! চলুন আসল গল্পে চলে যাই…

আমাদের বাসার হেল্পিং হ্যান্ড একজন তার নাম নাহার। আমি তাকে আপু ডাকি। সে সকালে কিছু কাজ করে দিয়ে যান আমাকে আর মাঝে মাঝেই গল্প করেন তার জীবন ও জীবিকা নিয়ে।

এই বছরের শুরুতেই তার হাসবেন্ড ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান। একদম শেষ স্টেজ এ এসে ধরা পরেছিল। ১ মাস চিকিৎসা করার আগেই উনি চলে যান না ফেরার দেশে।

নাহার আপুকে নিয়ে লেখার একটাই কারন। উনি কখনো এই তিন বছরে হাসি মুখ ছাড়া কথা বলেনি। এক্সট্রা কোন কাজ করতে বললেও সে খুব সুন্দর ভাবে বুঝিয়ে বলে কাল করে দিবেন আজকে তার কাজ আছে কিছু।

আবায়া স্টোরি কালো খিমার

আপু আমার আবায়ার কাজ ও প্যাকেজিং দেখেন প্রতিদিন। আর মাঝে মাঝেই জিজ্ঞেস করেন দাম এর কথা৷ গতকাল সে বললেন সে বেড়াতে যাবেন তাকে যেন একটা কালো খিমার সেট বানিয়ে দেই৷

শুনে আমি এত্তো অবাক ও খুশি হলাম যা বলার মতো না। আমি তাকে বললাম অবশ্যই বানিয়ে দিব ইনশাআল্লাহ আর কালই তার টা বানাতে দিয়ে এসেছি বাকি অর্ডার এর সাথে৷

সব চেয়ে আশ্চর্যের বিষয় কি জানেন? সে কোন ডিসকাউন্ট বা ফ্রি চায়নি আমার কাছে৷ এজ এ কাস্টমার সে আমাকে ফুল পেমেন্ট করেই পুরোটা নিত্র চান। এই কথা শুনে এতোটা অবাক হয়েছি যে আমি বোঝাতে পারবোনা কি বলা উচিত!

কারন ইনবক্সে অনেকেই ডিসকাউন্ট চান তাই এটা আমার কাছে খুবই অবাক লেগেছিল। তাই আপুর জন্য শুধু আমার কাপড় এর খরচ ও মজুরি টাই রেখেছি৷

আবায়া স্টোরি কালো খিমার হাতা

আপুর হাতে দেয়ার পরে সুন্দর একটা ছবি তোলার অপেক্ষায় আছি ইনশাআল্লাহ, খিমার টা হাতে আসার পরে৷ আপু কালো খিমার পছন্দ করে অর্ডার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *