Categories
Customer Reviews

সিদরাত ফারজানা আঁখি – খিমার

রিভিউ পোস্ট

এতোক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন, কার রিভিউ নিয়ে অাসছি? জ্বী জ্বী, অামাদের অাবায়া স্টোরির অাবায়া কুইন Sirajum Munira অাপুর রিভিউ নিয়ে অাসছি।

অামি দুইবার অাপুর কাস্টমার হলাম, অামি অাবায়া বা এই খিমার অাপুর কাছ থেকে কিনেছি বললে ভুল হবে। অামি অাপুর কাছে অাবদার করি, একবার বলি খালি ইনবক্সে….”অাপু, অামার এইটা লাগবে।” অমনি অাপু অালাদীনের দৈত্যের মতো অামার সামনে হাজির করে দেন।

খিমার

এই খিমারটা অার অাম্মার জন্য একটা খিমার, অাপুর কাছে চাঁদরাতের শপিং ছিলো। গত সপ্তাহে হাতে পেয়েছি। ইচ্ছে ছিলো অারেকটু সুন্দর করে Hafsa Siddiky অাপুর মতো রাজকন্যা সেজে একটু ছবি তুলবো, তারপর রিভিউ দিবো।

কিন্তু হয়ে উঠছেনা, কারণ বাচ্চার মায়েদের রাজকন্যা সাজার শখ এক ধরনের ভ্রম বা দিবাস্বপ্ন। বাচ্চার মায়েদের জীবন রাখালের জীবন। এতো শখ অাহ্লাদ খাটেনা।

এই কাপড়টার নাম দুবাই চেরী। একদম মাখনের মতো। অারামে ঘুমিয়ে পড়া যাবে এটা পরে, এতো সফট। বোরকা, অাবায়া সম্পর্কে অামার ধারণা পাল্টে গেছে মুনিরা অাপুর অাবায়া খিমারের কাপড় দেখে। অামি ভাবতাম বোরকা/অাবায়া মানেই একটা বস্তা, মানে গরম লাগবেই। কিন্তু অাপুর কাপড়গুলো এতো সুন্দর অারামের, মনটা ভালো হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *