Categories
Customer Reviews

সালমা আলম – খিমার

আসসালামু আলাইকুম উইবাসী।

রিভিউ ঃ খিমার টা কার থেকে নেওয়া সবাই সেটা জানি তাই তো। অনেক দিন থেকে ভাবছি পারফেক্ট পর্দা করবো কিন্তু করবো করে করা হয়ে উঠছিল না। আল্লাহ হেদায়েত দান করলেন ও মন স্হির করলাম। আল্লাহ অশেষ রহমতে মুনিরা আপু খিমার দিয়েই যাত্রা শুরু করলাম। আমার জন্য দোয়া করবেন।

আবায়া স্টোরির প্রতিটা খিমার, আবায়া ইউনিক। যিনি এই ফাউন্ডার আবায়া রানি Sirajum Munira Apu. আমি আপুর ফ্যান ছিলাম আপুর কন্টেন্ট রাইটিং এর। অসাধারণ সব গল্প। প্রতিটা আবায়া পেছনে যে একটা গল্প থাকতে পারে তা জানছি আপুর পোস্ট থেকে।প্রতিটা পোডাস্ট  নিয়ে একটা গল্প আকারে মানুষের হৃদয়ে স্হান করে নিতে পারা যায় তা শিখছি আপুর লিখনী। আপু  অসম্ভব  সুন্দর লিখতে পারেন, আগেও অসংখ্য বার লিখছি, কারন আপনার কাছ থেকে শিখেছি।

খিমার

ছবিতে খিমার টা যেমন ঠিক তেমনটা ই হাতে পাওয়ার পর এটা একজন সেলারের সবচেয়ে বড় গুন আস্হার জায়গা। আপু কে অডারের প্রথম থেকে প্রডাস্ট হাতে পাওয়ার পর পর্যন্ত আপু ধাপে ধাপে আপু আমার টাসে ছিলাম প্রতিটা কথা জিজ্ঞেস করে নিয়েছেন। একজন ভালো সেলারের  বর্হিপ্রকাশ। এই কর্ভাশেশন আমার জন্য  শিক্ষানীয় ছিল। ধন্যবাদ আপু।

খিমার

এর পর আসি উইশ নোট এটা দেখে পুরাই আবেগ আপ্লুত হয়ে গিয়েছি। আর সবচেয়ে বড় কথা উইশ নোটটা আমার জামাই দেখে বলছে “ওনি ইংরেজিতে অসম্ভব ভালো ” ।

অনেক অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার প্রতিস্ঠান আবায়া স্টোরি র জন্য। এভাবে বীরদর্পে এগিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *