Categories
Customer Reviews

ফারহানা বিনতে আজাদ – বোরখা

রিভিউ টাইম……

আজকে একটা গল্প বলতে এলাম।গল্প টা হচ্ছে  আমাদের সবার প্রিয় আবায়া কুইন Sirajum Munira আপু কে নিয়ে। 

একদিন পরন্ত দুপুরে ফেইসবুকে ঘুরছিলাম। এমন সময় কি মনে করে যেন মুনিরা আপুর আইডি টা সার্চ করি।  আপু আমার ফ্রেন্ড লিস্টে থাকার কারনে সহাসা পেয়ে যাই।  আপুর পেজে ঢুকে আমার চোখে পুরা এমন হয়ে গেল।  এত সুন্দর সুন্দর আবায়া আর বোরকার ছবি। কোনটা রেখে কোন টা অর্ডার করব। তবে একটা বোরকায় আমার চোখ আটকে গেল।  সাথে সাথে আপু কে নক দিলাম।  আপু গো আপু আমার বোরকা লাগবে।  আপু বললেন ছবি দিতে ছবি দিলাম।  আপুর সাথে msg এ কথা হচ্ছিল।  আপু নিজের থেকে বললেন কল দেই।  আমি এ কথা শুনে পুরো অবাক হয়ে গেলাম।  আপু কল দিবে মাডারেটর মানুষ বললাম জ্বি অবশ্যই কল করবেন। 

বোরখা

আপু কল দিলেন প্রথমে সালাম বিনিময় করলাম।  এত মিষ্টি গলা এত সুন্দর করে কথা বললেন। আপু বোরকার মাপ নিলেন।  আরো অনেক কথা হলো।  তারপর  মাঝে মাঝেই আপুর সাথে কথা হয় msg হয়।  আপু সত্যি অসাধারন ভালো একজন মানুষ

অর্ডার তো দিলাম।  এবার আমার অপেক্ষার পালা শুরু একদিন আপু নক দিয়ে বললেন আপু আপনার বোরকা রেডি হয়েছে কাল পাবেন।  তখন আমার মনের অবস্থা সময় মত বোরকা হাতে পেলাম।  বোরকা টা এত সুন্দর হয়েছে যে ভাষায় প্রকাশ করার মত না।  আমি সবসময় ডাবল পার্ট এর বোরকা পড়তে ভয় পেতাম গরম লাগবে তাই।  কিন্তু আপু আমার ধারনা ভুল প্রমান করে দিল।  ডাবল পার্ট হলেও বোরকা টা একটুও গরম লাগে না।

বোরখা

আর বোরকাটাও এত সুন্দর এত সুন্দর হয়েছে ভাষায় প্রকাশ করতে পারব না। আমি তো আপুর ব্যবহার , সততা ,  কথা এবং  প্রোডাক্ট এর উপড় পুরাই ফিদা হয়েগেছি। 

Razib Ahmed স্যার প্রতি কৃতজ্ঞতা এবং শ্রদ্ধা জানাই। আমাদের কে এত সুন্দর একটা পরিবারের সদস্য করার জন্য। 

হাতটা কিন্তু আপুর হাত।  আমার হাত ভাবিয়া ভুল করিবেন না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *