Categories
Customer Reviews

পপি সরকার – বোরখা

বোরখা

আমার মা ( শাশুমা),

মা কে এত বোরখা কিনে দিয়েছি, কিন্তু কোনটা ই শেষ মেশ পড়তে পান না। একটু স্বাস্থ্য জন্য বাজারের সুন্দর রেডিমেট বোরখা গুলো মা র হলেও এত ফিটিং হয় যে নিঃশ্বাস নিতে পারে না এমন এবং মা আরাম ফিল করেনা।।। মা সব সময় বলেন আমি নাকি তাকে মেয়ের মত খেয়াল করে দেখি সব সময়। তার দরকার নাকি বুঝে ফেলি।। অনেক দিন থেকে আপুর ক্রেতা হওয়ার খুব ইচ্ছা। এত ভালো লাগে আপুকে। পরে হঠাৎ ই মনে হলো মা র বোরখা দিয়ে ই শুরু হোক। চয়েছিং নিয়ে বেশ সময় নিয়েছি, আসলে মা র জিনিস তো বুঝে উঠছিলাম না, কোন টা ভালো লাগবে। লাস্টলি এটা নিলাম। মাপ দিলাম। এবং আপু টা সুন্দর পরিপাটি ভাবে বানিয়ে দিলেন।।। আসলেই এত বেশি সুন্দর হইছে। মা কে আমি কুরিয়ার এ ই পাঠিয়ে দেই। সেটা পরেই মা আমার বাসায় এসছেন এবার।।। খুব খুব পছন্দ করেছেন। এটা ই শান্তি আমার জন্য।।। ইভেন মা খুব খুশি যে বোরখা টা যাদের দেখিয়েছেন সবাই পছন্দ করেছে। খুশি টা মুখে ই বুঝা যাচ্ছিলো৷ আসলে এই বয়স টা ই এমন, বাচ্চাদের মত। কেউ প্রশংসা করলে খুশি লাগে৷৷ মা র ছেলের বৌ বানিয়ে পাঠাইছে, সেটা আবার বিল্ডিং এর সবাই চুজ করছে এ খুশি মার হাসিতে ই বুঝতে পারছিলাম।।।মুনিরা আপু সব কিছুর পিছনে কিন্তু আপনার ই অবদান। এই শান্তি গুলো ই প্রাপ্তি। কোয়ালিটি নিয়ে বলার কোন অপেক্ষা ই থাকেনা, পড়ে ঘুমিয়ে পরা যাবে৷ এত তুলতুল আরাম অনেএএএএক ধন্যবাদ আপু। ভালোবাসা এবং দুয়া থাকবে আপু সব সময়।।। শুভকামনা Abaya Story র জন্য।

★★★আপুর কাজ, আপুর ব্যবহার, আপুর কাস্তোমার সার্ভিস এ সত্যিই আমি মুগ্ধ।।। অবশ্যই আপুর কাস্টমার হবো ইন শা আল্লাহ।।।। মনে হচ্ছে এখন ই আমার আম্মুর জন্য বানাতে দেই, কিন্তু আর কিছুদিন পরে ইন শা আল্লাহ দিবো।।। আপু সত্যিই খুব খুব খুশি আপনার বোরখা টা পেয়ে মা কে খুশি করতে পেরেছি তাই।।। মা কে পোজ দিয়ে ছিবি ও তুলেছি ।

N.B: এই বোরখা টা স্যার এ গ্রুপে এক্টিভ হওয়ার আগে বানাতে দেয়া। সো ভাবার কোন অপশন নেই স্যার কে দেখে এখানেও তাল দিতে এসেছি৷ (আসলে ইদানীং এই কথা খুব বেশি শুনতে পাই যে আমি অতিরিক্ত তাল দিচ্ছি )।।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *