Categories
Customer Reviews

কানিজ ফাতেমা – খিমার ও খিমানো

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই।

অনেক দিন বাড়ীতে ছিলাম।সম্পূর্ণ নেটওয়ার্ক এর বাইরে তাই রিভিউ দিতে দেরী হয়ে গেল।এর মধ্যেই Sirajum Munira আপু খুব সুুন্দর করে উপস্হাপন করে আপনাদের জানিয়েছে।অনেক ভালোবাসায় পরিপূর্ণ ছিল আপুর লিখা গুলো।অসংখ্য ধন্যবাদ মুনিরা আপুকে আমাকে খুব সুুন্দর আমার মনের মত কালারের একটা খিমার দেয়ার জন্য।

খিমানো

আম্মু র জন্য খিমানো নিয়েছি সেটাও খুব সুুন্দর হয়েছে। আপুকে অনেক ঝালিয়েছি। সেই চাঁদরাত এর অর্ডার ছিল।প্রথমে কটি অর্ডার করেছিলাম, পরে ডিজাইন চেইন্জ করি Hafsa Siddiky আপু খিমার দেখে।ডিজাইন চেইন্জ করাতে মুনিরা আপু একটু ও বিরক্ত হয়নি।বরং অনেক গুলো ছবি পাঠিয়ে আমাকে সাহায্য করেছে খিমার পছন্দ করাতে।

খিমার সেট

অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা আপুর জন্য।আপুর আবায়া স্টোরীর জন্য অনেক দোয়া রইল যেন আবায়া স্টোরী একদিন ব্রান্ড হবে সবাই একনামে চিনবে। মুনিরা আপু আমার বেবী ড্রেসের প্রথম ক্রেতা। আপুর  এক রিভিউ তে আমার তিনটা অর্ডার কর্নফাম হয়েছিল। আপুর এই পাশে থাকা আমি কখনও ভুলবনা।

ধন্যবাদ  Razib Ahmed স্যার ও নাসিমা আক্তার নিশা আপু। আপনাদের জন্য উই থেকে এ পাওয়া গুলো। অনেক কৃতজ্ঞতা ও সালাম জানাই আপনাদের দুজনকে  এত সুুন্দর ফ্লাটফর্ম তৈরী করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *